গাংনীতে অভিভাবকদের সাথে শিক্ষকদের মত বিনিময় সভা

 অনলাইন ডেস্ক    ৩১ অক্টোবার, ২০২৩ ১৫:০৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 6 বার

মেহেরপুরের গাংনীতে কুতুবপুর স্কুল এন্ড কলেজে আয়জোনে আজ মঙ্গলবার সকাল ১০টার সময় কুতুবপুর স্কুল এন্ড কলেজের প্রথম কক্ষে শিক্ষাক্রম ২০২৩ নতুন কারিকুলাম বাস্তবায়নের লক্ষ্যে ৬ষ্ঠ ও ৭ম শ্রেনীর শিক্ষার্থীর অভিভাবকদের সাথে শিক্ষকদের মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কুতুবপুর স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক রেজাউর রহমান রেজার সঞ্চালনায় উপস্থিততে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা কুতুবপুর স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাফিজুল ইসলাম অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন, বর্তমানে সরকারের শিক্ষা ব্যাবস্থাকে বাস্তবমুখী করে তুলতে নতুন কারিকুলাম এসেছে যার মাধ্যমে আপনার ছেলে মেয়েদের মুখস্ত বিদ্যা দূর করে ক্লাসের পড়া ক্লাসেই সম্পূর্ন হবে। যে পড়া করানো হবে তা বাস্তবে ব্যাহারিক করে, বুঝে তার প্রয়োগ সম্পূর্ন করানো হবে। তাই আপনাদের ও সচেতন হতে হবে যে ছেলে মেয়েদের বাস্তবমুখী লেখা পড়ার ক্ষেত্রে।

আরও পড়ুন: এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ জানা গেল...

আলোচনা সভায় তিনি আরও বলেন, আপনারা খেয়াল রাখবেন বর্তমানে ছেলেরা মাদকাসক্ত হচ্ছে অল্প বয়সেই। তাই আপনারা খোঁজ রাখবে আপনার ছেলে ও মেয়ে কার সাথে মিশছে কখন বাড়ি ফিরছে। তা না হলে আপনার সন্তান হুমকির মুখে চলে যাবে যা একটি সমাজ ও জাতির জন্য দুঃখ জনক হবে।

আপনারা আসুন আমরা সকলে মিলে নতুন কারিকুলাম শিক্ষা ব্যবস্থা কে ছাত্র ছাত্রী যেন রপ্ত করে আগামী জীবন কে আলোকিত করতে পারে।

এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, কুতুবপুর স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাফিজুল ইসলাম, আইসিটি প্রভাষক জুহিন আলম, সিনিয়র শিক্ষক আবু তাহের সিদ্দিকী, ফিরোজা খাতুন, আমজাদ হোসেন, সুমনা খাতুনসহ ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা।

অনলাইন ডেস্ক