লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

 নড়াইল প্রতিনিধি    ৩০ মার্চ, ২০২৪ ১৭:৩৪:০০নিউজটি দেখা হয়েছে মোট 29 বার

নড়াইলের লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজ গভার্নিং বডির সভাপতি মোঃ রাশেদুল বাশারের বিরুদ্ধে অনাস্থাসহ অপসারনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন গভার্নিং বডির সদস্যদরা।

আজ শনিবার (৩০ মার্চ) সকাল ১১ টার সময় উপজেলার লক্ষীপাশা চৌরাস্তার মধুমতি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে গভর্নিং বডির সদস্য মোঃ আকরাম হোসেন লিখিত বক্তব্যে বলেন, নবগঙ্গা ডিগ্রী কলেজের বিগত গর্ভনিং বডির সভাপতি ও বর্তমান গভর্নিং বডির সভাপতি একই ব্যক্তি জনাব মোঃ রাশেদুল বাশার অতীতে কলেজের কর্মচারী নিয়োগে বিশাল অংকের আর্থিক লেনদেন করেছেন।

তিনি কলেজের নিয়ম নীতির তোয়াক্কা না করে জুনিয়র শিক্ষককে ভারপ্রাপ্ত অধ্যক্ষ`র দায়িত্ব দিয়ে কর্মচারি নিয়াগ বাণিজ্যসহ কলেজের লাখ লাখ টাকা আত্মসাৎ করেছেন।

আরও পড়ুন: গাংনীতে গম কাটা মেশিনের ধাক্কায় এক কৃষকের মৃত্যু...

বর্তমান সভাপতি ক্ষমতার দাপটে শিক্ষক-কর্মচরীদের সঙ্গে অসদাচরণ, কমিটির বিভিন্ন ক্যাটাগরির সদস্যদের কটূক্তি করাসহ অসম্মান করেন।

দুর্নীতিবাজ, দুব্যবহাকারী ও কলেজের স্বার্থের পরিপন্থি সভাপতির বিরুদ্ধে অনাস্থা জ্ঞাপন করে অভিভাবক সদস্যবৃন্দ, শিক্ষক প্রতিনিধিবৃন্দ ও বিভিন্ন ক্যাটাগরির সদস্যরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি, মাননীয় হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা, এমপি, জেলা প্রশাসক, শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক, শিক্ষা মন্ত্রণালয়ের সচিবসহ বিভিন্ন দপ্তরে লিখিতভাবে জানিয়েছেন। সংবাদ সম্মেলনে সভাপতির অপসারণও দাবি করা হয়।

এ ব্যাপার নবগঙ্গা ডিগ্রি কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি রাশিদুল বাসার ডলার জানান, আমার বিরুদ্ধে কাল্পনিক ও মিথ্যা অভিযোগ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, সদস্য মোঃ আশিকুর রহমান, শেখ আকরাম হোসেন, মোঃ আলমামুন মোল্যা, বিদ্যুৎসাহী সদস্য মোঃ ওবাইদুর রহমানসহ উপজেলার সাংবাদিকবৃন্দরা।

নড়াইল প্রতিনিধি