মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ ধারাবাহিক সাফল্য অব্যাহত

 নিজস্ব প্রতিবেদক    ১২ মে, ২০২৪ ১৭:১২:০০নিউজটি দেখা হয়েছে মোট 2 বার

যশোর বোর্ডের অধীনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার ফলাফল আজ রবিবার (১২মে) প্রকাশিত হয়েছে। এই পরীক্ষায় মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ জেলার শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে।

মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ থেকে চলতি সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় শতভাগ পাস করার পাশাপাশি ৭৪ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

এসএসসি পরীক্ষায় মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ থেকে মোট ১১৪ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। এতে শতভাগ পাস করার পাশাপাশি ৭৪ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে।

দ্বিতীয় স্থানে রয়েছে গাংনী সন্ধানী স্কুল এন্ড কলেজ। সন্ধানী স্কুল এন্ড কলেজ থেকে ১৫২ জন পরীক্ষা অংশগ্রহণ করে শতভাগ পাস করলেও ৫২ জন শিক্ষার্থী জিপিএ- পেয়েছে।

আরও পড়ুন: ইবির ধর্মতত্ত্ব অনুষদের ফলে পাসের হার ৭৯ শতাংশ...

এরপরে রয়েছে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়। এখান থেকে ২৪৩ জন পরীক্ষায় অংশগ্রহণ করে ৮৩ জন জিপিএ-৫ সহ ২৩৭ জন পাস করেছে।

সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের পাশের শতকরা হার ৯৭.৫৩%। মেহেরপুরের গাংনী উপজেলার জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০৮ জন পরীক্ষা দিয়ে ১২ জন জিপিএ ৫ সহ ১০৪ জন পাস করেছে। যার পাশের শতকরার ৯৬.২৯%।

মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৫৪ জন পরীক্ষা দিয়ে ৬১ জন জিপিএ-৫ সহ ২৩৯ জন পাস করেছে। যার পাশের শতকরা হার ৯৪.০৯ %।

নিজস্ব প্রতিবেদক