বেরোবি’র ৪ শিক্ষার্থীকে মারধরের অভিযোগে,সড়ক অবরোধ

 অনলাইন ডেস্ক     ২৭ মে, ২০২৩ ১৮:৩২:০০নিউজটি দেখা হয়েছে মোট 22 বার

রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী কে মারধরের প্রতিবাদে কুড়িগ্রাম- ঢাকা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা।

শুক্রবারে রাত ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর ফটকের সামনে এই অবরোধ করেন শিক্ষার্থীরা।

আধা ঘণ্টাব্যাপী এই বিক্ষোভে ও অবরোধের কারণে মহাসড়কের দুই পাশে যানজট সৃষ্টি হয়। এতে লালমনিরহাট ও কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাস সহ সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

পরে মারধরের ঘটনায় জড়িত ব্যক্তিদের পুলিশের পক্ষ থেকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের আশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন।

শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা গেছে, গতকাল রাত ৯টায় দিকে রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী আল আমিন ও ফয়সালসহ ৪ শিক্ষার্থীর সঙ্গে নগরীর মডার্ণ মোড়ে এক লেগুনা চালকের সাথে তর্কবিতর্ক হয়। এ ঘটনায় লেগুনা স্ট্যান্ডের শ্রমিকরা ৪ শিক্ষার্থীকে মারধর করে।তাদের মধ্যে দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

বেরোবির প্রক্টর গোলাম রাব্বানী বলেন, শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মারধরের প্রতিবাদে।পুলিশের পক্ষ থেকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে অপরাধীদের গ্রেপ্তারের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়েছে।বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় ৪ জন শিক্ষার্থী আহত হয়েছে। এরমধ্যে হাসপাতালে দুজনকে ভর্তি করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন তাজহাট থানার উপপরিদর্শক হোসেন আলী বলেন, অপরাধীদের শাস্তির আওতায় আনতে পুলিশ কাজ করে যাচ্ছে।

অনলাইন ডেস্ক