নগদের প্রথম জমি জিতল গার্মেন্টস কর্মী রাসেলের দল

 অনলাইন ডেস্ক    ১ এপ্রিল, ২০২৪ ১৪:১৪:০০নিউজটি দেখা হয়েছে মোট 9 বার

মোবাইল আর্থিক সেবা প্রদানকারী নগদের ঘোষণা করা দেশের বৃহত্তম ঈদ ক্যাম্পেইনে প্রথম জমি জিতে নিয়েছেন গার্মেন্টসকর্মী রাসেল আহমেদ ও তার দল। এই জমি হস্তান্তর করেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল এবং নগদের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর এ মিশুক।

এরকম আরও কয়েকটি জমি উপহার পাবেন ক্যাম্পেইন জুড়ে ভাগ্যবান বিজয়ীরা। ঈদুল ফিতরকে সামনে রেখে দেশের ইতিহাসে প্রথমবারের মতো জমি জেতার অফার নিয়ে এসেছে নগদ।

এই ক্যাম্পেইনে নগদের সাথে জমির জন্য ল্যান্ড পার্টনার হিসেবে যুক্ত হয়েছে পূর্বাচল প্রবাসী পল্লী লিমিটেড। এই ক্যাম্পেইনে মাত্র তিন ধাপে ঢাকায় জমি জেতার সুযোগ পাচ্ছে গ্রাহক।

এছাড়াও উপহার তালিকায় রাখা হয়েছে মোটরবাইক, টেলিভিশন, ফ্রিজ, এসি, স্মার্টফোন, স্মার্ট ওয়াচসহ ২০ কোটি টাকার পুরস্কার।

আরও পড়ুন: স্বপ্ন সুপার শপ বনশ্রী ডাকাতির ঘটনায় মালামাল উদ্ধারসহ গ্রেফতার ৬...

এই ক্যাম্পেইনে লেনদেন করে প্রথম জমি বিজয়ী হয়েছেন রাসেল আহমেদ ও তার দল। কুমিল্লার ছেলে রাসেল ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করেন। তিনি শুরু থেকেই নগদ গ্রাহক।

ক্যাম্পেইন শুরুর পর তিনি একটি প্রখ্যাত জুতা বিক্রেতার আউটলেট থেকে ১২০০ টাকা নগদের মাধ্যমে পেমেন্ট করে জুতা কিনেছিলেন। ফলে তিনি এই ক্যাম্পেইনে দল তৈরি করার জন্য যোগ্য হন।

রাসেল তার দুই বন্ধু রাজীব ও রুবেলকে নিয়ে এই দলটি করেন। তিনজনই এই সময় নিয়মিত লেনদেন করেছেন। ফলে ভাগ্যবান বিজয়ী হিসেবে অনেকগুলো দলের ভেতর থেকে উঠে আসে এই দলটির নাম।

এরপর তামিম ইকবালসহ সকলে মিলে নির্ধারিত জমিতে গিয়ে তিন বিজয়ীর হাতে জমির বরাদ্দপত্র তুলে দেন। সাথে সাথে কাঁন্নায় ভেঙে পড়েন তিন বিজয়ী।

অনলাইন ডেস্ক