মেহেরপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২৩ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

     ৮ জুন, ২০২৩ ২১:০৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 17 বার

মেহেরপুরে জেলা প্রশাসকের আয়োজনে আজ বৃহস্পতিবার (৮জুন) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০২৩ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন মেহেরপুরের জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আজিজুল ইসলাম এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে সুপার জমির মোহাম্মদ হাসিবুস সাত্তার।

উক্ত সভায় প্রধান অতিথি তার বক্তবে বলেন, গর্ভবতী মায়েদের বাচ্চাদের ওজন বাড়ার জন্য যেসব পুষ্টিকর খাবার খেতে হয় আমার গর্ভবতী মায়েদের কে সেসব পুষ্টিকর খাবর খেতে বলি যেমন, মাছ, মাংস, দুধ, ডিম, শাকসবজি ও ফলমূল।

উক্ত সভায় উপস্থিতি ছিলেন, মেহেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস, জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক এজিএম সিরাজুম মনির, প্রাথমিক শিক্ষা অফিসার ভূপেষ রন্জন রায়।

সভায় আরো ছিলেন, জেলা যুব উন্নয়ন অদিপ্তরের উপ-পরিচালক ফিরোজ আহমেদ, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর উপ-পরিচালক নীলা হাফিয়া,মুজিবনগর উপজেলা সরকারি কমিশনার (ভুমি) ও ম্যাজিস্ট্রেট সাদাত আহমেদ, সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্বাস উদ্দিন, জেলা স্যানেটারি ইন্সপেক্টর জামাত আলি, সদর উপজেলার স্যানেটারি ইন্সপেক্টর তারিকুল ইসলাম প্রমুখ।