মেহেরপুর জেনারেল হাসপাতালে রোগীর সেবা সহজীকরণ সেমিনার অনুষ্ঠিত

     ২৪ মে, ২০২৩ ২০:২৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 33 বার

সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মিলনায়তনে “হাসপাতাল সমাজসেবা কার্যক্রম বাস্তবায়ন ও দক্ষতা বৃদ্ধি এবং রোগীদের সেবা সহজীকরণ” শীর্ষক সেমিনার আজ বুধবার সকালে অনুষ্ঠিত হয়

মেহেরপুর জেনারেল হাসপাতালের সুপার ডাঃ জমির মোঃ হাসিবুস সাত্তারের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলার মাননীয় জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আজিজুল ইসলাম।

উক্ত সেমিনারে প্রধান অতিথি মোহাম্মদ আজিজুল ইসলাম বলেন, হাসপাতালে রোগীদের সেবার জন্য ডাক্তার, নার্স সহ সকল স্টাফদের সজাগ থাকতে হবে। রোগীদের সুবিধার্থে চিকিৎসার সকল প্রসেসিং যেমন:- রোগীদের প্রথমে টিকিট কাটতে হবে, তারপর কোন ডাক্তার দেখাতে হবে তা রোগীদের জানিয়ে দিতে হবে, যদি উন্নত চিকিৎসার প্রয়োজন হয় তাহলে অন্য ডাক্তারের নিকট রোগীদের রেফার করতে হবে, এছাড়া হাসপাতালে রোগীদের বেড ও হুইল চেয়ারের সুব্যবস্থা করতে হবে।

তিনি আরো বলেন, হাসপাতালের পার্কিং ব্যবস্থার উন্নতি করতে হবে। আর এই উন্নয়নের জন্য সকলের সহযোগীতার প্রয়োজন।

সেমিনারে আরো উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ জওয়াহেরুল আনাম সিদ্দিক, আর এম ও ডাঃ মোখছুর রহমান, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক কাজী কাদের মোহাম্মদ ফজলে রাব্বি, জেলা সমাজসেবা অধিদপ্তরে রেজিস্ট্রেশন অফিসার কাজী মোহাম্মদ আবুল মুনসুর সহহাসপাতালের সরকারি কর্মকর্তা বৃন্দ এবং জেলার সাংবাদিক বৃন্দ।