ভিভো এনেছে নতুন স্মার্টফোন

 অনলাইন ডেস্ক    ৮ জুলাই, ২০২৪ ১৮:৩৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 5 বার

৬ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৪৪ ওয়াটের ফ্ল্যাশ চার্জার, ৮ জিবি র্যামের সঙ্গে ২৫৬ জিবি রম এবং ৪৮ মাসের স্মুথ পারফরম্যান্সের নিশ্চয়তা নিয়ে বাজারে এসেছে ভিভো ওয়াই২৮। গত বুধবার (৩ জুলাই) এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওয়াই ও ভি সিরিজের মডেলে সর্বোচ্চ ব্যাটারি ক্যাপাসিটি দিচ্ছে ভিভো। দুর্দান্ত পারফরম্যান্সের পাশাপাশি এই স্মার্টফোনে মিলবে নিরবচ্ছিন্ন কানেক্টিভিটি ও প্রোডাক্টিভ থাকার নিশ্চয়তা।

এতে লেখাপড়া বা কাজ সংক্রান্ত ইমেইল, ব্যাক-টু-ব্যাক কনফারেন্স কল বা সারাদিনের ইন্টারনেট নির্ভর যোগাযোগ হবে দ্রুত ও নির্বিঘ্ন। এছাড়া অ্যাডভাঞ্চারপ্রিয় তরুণ প্রজন্মের জন্য ওয়াই২৮ দীর্ঘ ভ্রমণে দেবে নির্ভরযোগ্য জিপিএস ও বাধাহীন নেভিগেশন।

অর্থাৎ, প্রয়োজনে কিংবা বিনোদনে, স্মার্টফোনটি দেবে সেরা পারফরম্যান্স। তাছাড়া স্মার্টফোনটিতে ৪৪ ওয়াটের ফ্ল্যাশ চার্জারের সঙ্গে থাকছে ৪ বছরের ব্যাটারি হেলথ ও ৪৮ মাসের স্মুথ এক্সপেরিয়েন্সের গ্যারান্টি।

৬ জিবি র্যামের (আরও অতিরিক্ত ৬ জিবি) সঙ্গে ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টেও পাওয়া যাবে ভিভো ওয়াই২৮। এর দাম পড়বে ২০ হাজার ৯৯৯ টাকা। এছাড়া ৮ জিবি র্যাম (আরও অতিরিক্ত ৮ জিবি) ও ২৫৬ জিবি স্টোরেজের ভিভো ওয়াই২৮ এর দাম পড়বে ২৫ হাজার ৯৯৯ টাকা। গ্লিমিং অরেঞ্জ ও এগেট - এই দুই রঙে মিলছে ভিভো ওয়াই২৮। এর প্রি-বুকিং চলবে ৪ জুলাই থেকে ৯ জুলাই পর্যন্ত।

অনলাইন ডেস্ক