গ্রামীণফোনের অ্যাপেই খোলা যাচ্ছে বিকাশ অ্যাকাউন্ট

 অনলাইন ডেস্ক    ১৪ মে, ২০২৪ ১১:৩৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 4 বার

গ্রামীণফোন গ্রাহকরা এখন থেকে মাইজিপি অ্যাপের মাধ্যমেই সহজেই বিকাশ অ্যাকাউন্ট খুলতে পারছেন। এজন্য মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের সঙ্গে অংশীদারিত্ব করেছে দেশের শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন। সোমবার (১৩ মে) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সহজেই বিকাশ অ্যাকাউন্ট খোলার সুবিধা পেতে যাচ্ছে গ্রামীণফোনের গ্রাহকরা। এতে এই দুই প্রতিষ্ঠানের গ্রাহকরা আরও সক্ষমতা এবং নির্বিঘ্নে সেবা গ্রহণের অভিজ্ঞতা পাবে।

বাংলাদেশে প্রথমবারের মতো এধরনের একটি সেবা নিয়ে আসার মাধ্যমে গ্রামীণফোন ও বিকাশ নিজ নিজ খাতে তাদের প্রযুক্তিগত উৎকর্ষতার প্রমাণ দেয়।

আরও পড়ুন: সয়াবিনের বাম্পার ফলনে খুশি কৃষকরা...

মাইজিপি অ্যাপের ‘সার্ভিস’ সেকশনে এখন থেকে ‘বিকাশ রেজিস্ট্রেশন’ পেজ নামে একটি ডেডিকেটেড আইকন থাকবে, যেখানে গ্রাহকরা মাত্র এক ক্লিকেই বিকাশ-এর গ্রাহক নিবন্ধন প্রক্রিয়া শুরু করতে পারবেন।

এভাবেই সহজ ও ঝামেলামুক্ত এই পদ্ধতিতে গ্রাহক মুহূর্তেই বিকাশের মাধ্যমে বিভিন্ন ধরনের আর্থিক সেবা গ্রহণের সুযোগ পাবেন।

তাছাড়া মাইজিপি অ্যাপে বিকাশ অ্যাকাউন্ট খোলার মাধ্যমে নতুন গ্রাহকরা ১২৫ টাকা পর্যন্ত বোনাস পাবেন। এই প্রণোদনা গ্রাহকদের বিকাশ প্ল্যাটফর্মের বিভিন্ন ফিচার ও সেবা ব্যবহারে আরও উৎসাহিত করবে বলে মনে করেন প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

অনলাইন ডেস্ক