পছন্দের চ্যানেল সহজে খুঁজে বের করার ফিচার আনছে হোয়াটসঅ্যাপ

 অনলাইন ডেস্ক    ৯ মে, ২০২৪ ১৬:০৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 9 বার

সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপ এবার নিয়ে আছে নতুন ফিচার। হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের সময় বাঁচাতে বিভিন্ন চ্যানেলকে ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে ভাগ করছেন।

আজ বৃহস্পতিবার (৯ মে) হোয়াটসঅ্যাপ বেটাইনফোর বরাতে সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

২০২৩ সালের সেপ্টেম্বরে হোয়াটসঅ্যাপে চ্যানেল যোগ করেন মালিকানাধীন প্রতিষ্ঠান মেটা। তবে এবার সেই চ্যানেলগুলো থেকে নিজের পছন্দ মতো একটি সহজেই খুঁজে পেতে বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করার ফিচার যুক্ত করতে যাচ্ছে হোয়াটসঅ্যাপ।

মূলত এই চ্যানেলগুলো নতুন সম্প্রচার মাধ্যম হিসেবে হোয়াটসঅ্যাপে যুক্ত হয়েছে। যা ব্যবহার করে সেলিব্রিটি, গুরুত্বপূর্ণ সংস্থা ও ব্যক্তিবিশেষে তাদের ফলোয়ারদের জন্য সাধারণ বার্তা পাঠাতে পারবে।

আরও পড়ুন: ১৩৯ উপজেলায় ভোট পড়েছে ৩৬ শতাংশ...

জানা যায়, এই চ্যানেলগুলোকে ৭টি ভাগে ভাগ করা হচ্ছে। ব্যবসা, বিনোদন, লাইফস্টাইল, তথ্য ও সংবাদ, সংস্থা, ব্যক্তিবিশেষ এবং খেলাধুলা ক্যাটাগরিগুলো যুক্ত করার পরিকল্পনা চলছে বলে জানা যায়।

ফিচারটি মোবাইলটি চলে আসার সঙ্গে সঙ্গেই চ্যানেলগুলো এই ক্যাটাগরির মাধ্যমে আলাদা হয়ে যাবে। যার কারণে ব্যবহারকারীদের অযথা চ্যানেল খোঁজার ঝামেলা নিতে হবে না এবং সময়ও বাঁচবে।

অনলাইন ডেস্ক