জবির শিক্ষকদের মঙ্গলবার অর্ধদিবস কর্মবিরতি ঘোষণা

 জবি প্রতিনিধি    ৪ জুন, ২০২৪ ১৮:১৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 4 বার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) শিক্ষকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি কর্তৃক মঙ্গলবার (৪ জুন) সকাল ৮ টা ৩০ মিনিট থেকে দুপুর ১ টা পর্যন্ত অর্ধদিবস কর্মবিরতি পালন করবে বলে জানিয়েছে।

সোমবার (৩ জুন) শিক্ষক সমিতির প্যাডে সভাপতি অধ্যাপক ড. মো. জাকির হোসেন এবং সাধারণ সম্পাদক ড. শেখ মাশরিক হাসান সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় যায়।

বিজ্ঞপ্তিতে বলা আছে, অর্থ মন্ত্রণালয়ের জারিকৃত পেনশন সংক্রান্ত বৈষম্যমূলক প্রজ্ঞাপন প্রত্যাহার, প্রতিশ্রুত সুপার গ্রেডে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অন্তর্ভুক্তি এবং শিক্ষকদের জন্য স্বতন্ত্রবেতনস্কেল প্রবর্তনের দাবিতে বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি ফেডারেশনের ঘোষিত কর্মসূচি অনুযায়ী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি মঙ্গলবার (০৪ জুন) সকাল ৮:৩০ ঘটিকা থেকে দুপুর ১:০০ ঘটিকা পর্যন্ত অর্ধদিবস কর্মবিরতি পালন করবে।

আরও পড়ুন: ঈদুল আযহা সামনে রেখে জমে উঠেছে গাংনী উপজেলার ঐতিহ্যবাহী বামন্দী পশু হাট...

উল্লেখ্য, এর আগে ২৬ মে সকাল সাড়ে ১১টার সময় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি অর্থ মন্ত্রণালয় কর্তৃক বিশ্ববিদ্যালয় শিক্ষকদের উপর জারিকৃত সর্বজনীন পেনশন সংক্রান্ত বৈষম্যমূলক প্রজ্ঞাপন প্রত্যাহার, শিক্ষকদের সুপার গ্রেডে অন্তর্ভুক্তি ও স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তন এই তিন দাবিতে আদায়ের লক্ষ্যে মানবন্ধন কর্মসূচির আয়োজন করে।

জবি প্রতিনিধি